মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিলো নেত্রকোণার পাউবো

বিশেষ প্রতিনিধি: মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে মহান মুক্তিযোদ্ধে অংশগ্রহনকারী ২ জন বীর মুক্তিযোদ্ধাকে বিজয় সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণার সকল কর্মকর্তা ও কর্মচারীর পক্ষ থেকে সোমবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা সুব্রত ঘোষ ও বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান পাঠানকে ফুলেল শুভেচ্ছা ও বিজয় সম্মাননা স্বারক প্রদান, পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণার উন্নয়ন মূলক কার্যক্রমের পান্ডুলিপি তুলে দেয়া হয়।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নেত্রকোণার নির্বাহী প্রকৌশলী মোঃ আকতারুজ্জামানের সভাপতিত্বে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের জেলা সাধারণ সম্পাদক নিহাদ ইবনে হেকিমের সঞ্চালনায় শ্রেষ্ঠ বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারন ও যুদ্ধের ইতিহাস, বঙ্গঁবন্ধুর জীবন কাহিনী স্মৃতিচারন করেন বীর মুক্তিযোদ্ধা সুব্রত ঘোষ ও বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান পাঠান।
এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, পানি উন্নয়ন বোর্ড উপ-বিভাগীয় প্রকৌশলী রহিদুল হোসেন খান, উপ-বিভাগীয় প্রকৌশলী অমিতাভ চৌধুরী, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের জেলা সভাপতি মাহফুজুর রহমান প্রমূখ। আলোচনা শেষে সবাইকে বিজয়ের শুভেচ্ছা ও কর্মকর্তা ও কর্মচারীর পক্ষ থেকে মিষ্টি মুখ করানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।