নেত্রকোণায় লাজফার্মা মডেল ফার্মেসী’র যাত্রা শুরু

বিশেষ প্রতিনিধি: দিবা-রাত্রি ২৪ ঘন্টাই রোগীদের জীবন রক্ষাকারী ঔষধ সেবা প্রদানের লক্ষ্যে শুক্রবার থেকে নেত্রকোণায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে লাজফার্মা লিমিটেড নেত্রকোণা শাখা নামক মডেল ফার্মেসী।
শুক্রবার বাদ আসর জেলা শহরের ছোট বাজারস্থ সৈয়দ ভবনে মিলাদ মাহফিলের মাধ্যমে এই শাখার যাত্রা শুরু হয়। মিলাদ মাহফিলে নেত্রকোণার বিভিন্ন ডায়গনষ্টিক সেন্টারের মালিক, ক্লিনিকের মালিক, ডাক্তার, ফার্মাসিস্ট ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
লাজফার্মা লিমিটেড নেত্রকোণার প্রতিষ্ঠান প্রধান সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী ফুটবলার আরিফ খান জয় বলেন, বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর কর্তৃক স্বীকৃত দেশের সর্ব প্রথম মডেল ফার্সেসী লাজফার্মা ১৯৭২ সাল থেকে ঔষধ সেবায় সারা দেশে সেরা বেশে রোগীদের সেবা প্রদান করে আসছে। নেত্রকোনাবাসীর সেবা প্রদানের লক্ষ্যেই তিনি নেত্রকোনায় লাজফার্মার শাখা চালু করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।