মুজিব বর্ষ জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতায় আদর্শ বালিকা ও নেত্রকোণা দত্ত উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা পুলিশ বিভাগ কর্তৃক আয়োজিত মুজিব বর্ষ জাতীয় স্কুল কাবাডি-২০২০(বালক-বালিকা)প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় নেত্রকোনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ৪৬-২১ পয়েন্টে লক্ষীগঞ্জ উচ্চ বিদ্যলয়ের বালিকা দলকে হারিয়েছে। অপরদিকে নেত্রকোনা দত্ত উচ্চ বিদ্যালয় ৫৬-৪৯ পয়েন্টে লক্ষীগঞ্জ বালক দলকে হারিয়ে সদর উপজেলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে।
শুক্রবার বিকালে নেত্রকোণা মোক্তারপাড়ার মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতায় নেত্রকোনা-২ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু প্রধান অতিথি হিসাবে বিজয়ী এবং বিজীত দলকে ট্রফি প্রদান করেন। নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুনসীর সভাপতিত্বে অনুষ্টিত এই প্রতিযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মঈনউল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।