দুর্গাপুরে ১৬টি ভারতীয় গরু ও ফেন্সিডিল উদ্ধার

দুর্গাপুর  প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে অভিযান চালিয়ে ১৬টি ভারতীয় গরু এবং ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধোর করেছে বিজিবি। শুক্রবার দুপুরে দুর্গাপুর উপজেলার জগৎকুড়া নামক এলাকায় অভিযান চালিয়ে গরু ও ফেন্সিডিল উদ্ধার করা হয়।
বিজিবি সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১টার দিকে নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধীনস্থ জেলার দুর্গাপুর উপজেলার কুল্লগড়া ইউনিয়নের বিজয়পুর বিওপির সুবেদার শাহ আলমের নেতৃত্বে ৯ সদস্যের একটি টহল দল দায়িত্ব পালনকালে ভারতীয় সীমানার আনুমানিক ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জগৎকুড়াা নামক এলাকা থেকে ১৬ টি ভারতীয় গরু এবং ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। তবে ভারতীয় ১৬টি গরু ও ফেন্সিডিল আটক করা সম্ভব হলেও চোরাচালান চক্রের কোনো সদস্যকে আটক করা যায়নি।
বিজিবি’র নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক সাব্বির আহমেদ জানান, আটককৃত গরুগুলো নেত্রকোনা কাষ্টমস অফিসে জমা করা হবে। মাদকদ্রব্যের বিষয়ে দুর্গাপুর থানায় জিডি করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।