মুজিববর্ষে নেত্রকোণায় বালক-বালিকা কাবাডি প্রতিযোগিতা

বিশেষ প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষ্যে নেত্রকোনায় জাতীয় স্কুল কাবাডি প্রস্তুতিমূলক প্রতিযোগিতা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে মোক্তারপাড়া মাঠে অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুন্সি।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস.এম আশরাফুল আলম, মো. শাহজাহান মিয়া (অপরাধ), মো. আল-আমিন (সদর), মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল (সদর সার্কেল), জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ নূর এ আলম প্রমুখ।

উদ্বোধনী খেলায় প্রতিযোগিতায় বালিকা দলের খেলায় মাঠে নামে নেত্রকোণা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও হাজী ফয়েজ উদ্দিন আকন্দ উচ্চ বিদ্যালয় অপরদিকে বালক দল থেকে মাঠে নামে কৃষ্ণ গোবিন্দ উচ্চ বিদ্যালয় ও হাজী ফয়েজ উদ্দিন আকন্দ উচ্চ বিদ্যালয়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া জানান, খেলায় বালক-বালিকার ১৬ টি দল অংশ নিয়ে প্রতিযোগিতা করবে মাঠে। পরে শুক্রবার (১৩ ডিসেম্বর) বিজয়ী দলগুলোকে পুরষ্কার প্রদান করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।