কলমাকান্দায় বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ পেলেন ৫২৩ রোগী

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় ৫২৩ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী সীমান্তবর্তী গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিজিবি নেত্রকোনা ৩১ ব্যাটালিয়নের খারনৈ বিওপির মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প এই মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করে।
সকাল ১০টার দিকে মেডিকেল ক্যাম্পেইনের উদ্বোধন করেন বিজিবি নেত্রকোনা ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাব্বির আহমেদ। এ সময় খারনৈ বিওপির কোম্পানি কমান্ডার সোবেদার মোকশেদ আলী, নায়েক জাহাঙ্গীর, পাঁচগাও কোম্পানির নায়েক শামিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন। চিকিৎসাসেবা প্রদান করেন কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোহানুর রহমান, মো. সুরুজ্জামান, বিজিবির চিকিৎসক আবু সাদাত রিজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক লুৎফুন্নাহার সান্তনা। বিজিবি সূত্র জানায়, খারনৈ ও লেঙ্গুড়া ইউনিয়নের বাউসাম, রুদ্রনগর, নলচাপড়া, কচুড়া, বিশ্বনাথপুর, গোবিন্দপুর, গোপালবাড়ি, চেঙ্গনীসহ অন্তত ১৫টি গ্রাম থেকে রোগীরা চিকিৎসাসেবা নেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।