আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে নেত্রকোণায় গণস্বাক্ষর সংগ্রহ,মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে সোমবার নেত্রকোণায় গণস্বাক্ষর সংগ্রহ, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
‘আসুন জাতীয় উন্নয়নের স্বার্থে দূর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণা জেলা প্রশাসন ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে এই কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে সকল প্রকার দূর্নীতির বিরুদ্ধে সচেতন নাগরিকদের রুখে দাড়ানোর উদাত্ত আহবান জানিয়ে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সাবিহা সুলতানা, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি স্বাবলম্বীর নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, সহ-সভাপতি অধ্যাপক মতীন্দ্র সরকার, সাধারণ সম্পাদক আলী আমজাদ খান আন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম বজলুল কাদের শাহ্জাহান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ওসমান গনি তালুকদার, জেলা মহিলা পরিষদের সম্পাদক তাহেজা বেগম, এন আকন্দ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আব্দুল বাতেন, আবু আব্বাছ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল কালাম, টিম নৌকার প্রধান সম্বনয়কারী এ কে এম আজহারুল ইসলাম অরুন ও সাংবাদিক আলপনা বেগম প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।