দুর্গাপুরে বালুবাহী ট্রাক চাপায় বৃদ্ধা নিহত

দুর্গাপুর প্রতিনিধি:  নেত্রকোণার দুর্গাপুরে বালুবাহী ট্রাক চাপায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। রোববার সকাল পৌনে ১০টার দিকে শ্যামগঞ্জ বিরিশিরি শুকনাকুঁড়ি মৎস্য ফিসারি মোড়ে এ মর্মান্তিক দূর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধা। নিহত বৃদ্ধা মিয়া উদ্দিন (৭০)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, সে কাকৈরগড়া ইউনিয়নের ভাউরতলা গ্রামের মৃতঃ হাছেন আলীর পুত্র। সে সকাল ৮টার দিকে নিজ বাড়ী হতে বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময়ে পেছন থেকে বালুবাহী ট্রাক বৃদ্ধার উপর দিয়ে ট্রাকটি চলে যায়। ট্রাকের চাপায় শরীরে পুরো অংশ তেঁতলে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা ধাওয়া করেও আটকাতে পারেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহতের পুত্র কামাল হোসেন জানান, বাবা আমার ফুফুর বাড়ি কৃষ্ণেরচর এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।