পরিবার কল্যাণ সেবা সপ্তাহে নেত্রকোণায় এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: ৭-১২ ডিসেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষ্যে নেত্রকোণায় এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
‘পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোর কালীন মাতৃত্ব রোধ করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নেত্রকোণা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
নেত্রকোণা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের পরিচালনায় এ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোণা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, সাবেক সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সদর উপজেলা তথ্য কেন্দ্রের কর্মকর্তা তাসনীবা ইসলাম নোভা ও কৃপানাথ পাল প্রমূখ।
এ্যাডভোকেসি সভায় বক্তারা সুস্থ ও সক্ষম জাতি গঠনে বাল্য বিবাহ ও কৈশোর কালীন মাতৃত্বরোধ কল্পে তৃণমূল পর্যায়ে ব্যাপক প্রচার প্রচারণা ও জনসচেতনতাবৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।