মদনে অটোসহ ৪ ছিনতাইকারি আটক

মদন প্রতিনিধি: নেত্রকোনার মদনে অভিনব কায়দায় অটো ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলার প্রেক্ষিতে বুধবার রাতে অটো গাড়িটিসহ ৪ ছিনতাইকারি কে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থেকে গ্রেফতার করেছে মদন থানার পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো ধর্মপাশা উপজেলার হালিকান্দা গ্রামের কালা মিয়ার ছেলে রফিক(৪২), একই গ্রামের আবুল কাশেমের ছেলে সাগর (৩০),ধর্মপাশা গ্রামের সাফির উদ্দিনের ছেলে মোহাম্মদ মিটু(২২),টানমেহরি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আনোয়ার(৩৫)। গ্রেফতারকৃতদের কে বৃহস্পতিবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই মোঃ শামছুল আলম জানান, ১০ নভেম্বর মদন পৌর সদরের আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটের সামনে থেকে অটো চালক সোহরাবকে সু-কৌশলে গাড়ি থেকে নামিয়ে অভিনব কায়দায় অটো মিশুকটি ছিনতাই করে নিয়ে যায়। ওই রাতেই অটো চালকের মা রেহেনা আক্তার বাদী হয়ে মদন থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী স্যারের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সুনামগঞ্জের ধর্মপাশা থেকে অটো মিশুকসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।
ওসি মোঃ রমিজুল হক জানান, সুনামগঞ্জের ধর্মপাশা থেকে অটোসহ গ্রেফতারকৃত ৪ ছিনতাইকারীকে দায়ের করা মামলার আসামী করে বৃহস্পতিবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।