নেত্রকোণায় প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার দিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোবায়েল

বিশেষ প্রতিনিধি: জাতীয় প্রতিবন্ধী দিবসে প্রতিবন্ধী এক শিশুকে হুইল চেয়ার দিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান।

নেত্রকোণা সদর উপজেলার ফরিদপুর গ্রামের কৃষক মোঃ দিলু মিয়া ও নেহেরা খাতুন এর প্রতিবন্ধী সন্তান সুমন মিয়া ( ৬ ) জন্মগতভাবে শারীরিকভাবে অসুস্থ। শিশু সুমনের চলাচলের সুবিধার্থে জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান প্রতিবন্ধী সুমনকে হুইল চেয়ার দিয়ে তার চলাচলের সুবিধা করে দেন।
এসময় সোবায়েল আহমেদ খান বলেন আমরা প্রতিটি মানুষ যদি এক একজন অসুস্থ মানুষের পাশে দাঁড়াই তবে জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিটি মানুষের জন্য উপভোগ্য হবে।
দেশরত্ন শেখ হাসিনা প্রতিবন্ধীদেের জন্য নানান পদক্ষেপ গ্রহন করেছে। প্রতিবন্ধী সন্তান লজ্জার কিছু না, তাদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে পারলে তারাও আমাদের দেশ ও সমাজের অন্যতম সম্পদ হিসেবে গড়ে উঠবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা কামরুল হাসান পলাশ, সাইফুল ইসলাম খান শুভ্র, অবায়দুল হক মুন্না, সৈয়দ আল রাকিব, জাহিদ হাসান প্রান্ত, তানবীর হোসেন বাঁধন, সাইফুল ইসলাম লালন, মুশফিকুর রহমান, মারুফ আহম্মেদ আকাশ, তাকবীর হোসেন, দ্রুব সরকার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।