ত্রিশাল কানিহারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দুর্নীতির অভিযোগ তদন্ত করে অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং কানিহারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফ উজ্জ্বলের স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যাহার, দুর্নীতি ও সরকারি অর্থ আত্মসাতের অভিযোগ তদন্ত করে তাকে অপসারণের দাবি জানিয়েছেন একই ইউনিয়ন পরিষদের ৮ জন নির্বাচিত সদস্য।
সকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আনোয়ার হোসেন ইকবাল।
লিখিত বক্তব্যে বলা হয়, নির্বাচিত আটজন সদস্যকে কোনো কিছু না জানিয়ে চেয়ারম্যান আলী আশরাফ সরকারী অনুদানের অর্থ লুটপাট করছেন। কেউ প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে মারধর করতে উদ্যত হন। ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা মামলায় জড়িয়ে দেয়ার হুমকি দেয়। তার স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির কারণে এলাকায় কোনো উন্নয়ন হচ্ছে না। এ ব্যাপারে বিভিন্ন দপ্তরে দায়ের করা অভিযোগের সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের সদস্য আহাম্মদ আলী ভুলু, আবুল কালাম, হারুন অর রশিদ, ফাতেমা খাতুন ও রেজাউর রহমান নিরব উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।