নেত্রকোণায় বাল্য বিবাহ ও মাদক রোধে রচনা প্রতিযোগিতা

বিশেষ প্রতিনিধি: ‘পরিবেশ রক্ষায় বাল্য বিবাহ রোধ ও মাদক মুক্ত সমাজ গঠন’ বিষয়ক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। আইইডি’র সহযোগিতায় নেত্রকোণার বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ এই রচনা প্রতিযোগিতার আয়োজন করে।
জনউদ্যোগের ফেলো ও জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের সভাপতিত্বে উন্মেষ আদর্শ উচ্চ বিদ্যালয়ের হলরুমে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উন্মেষ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মোঃ আরিফুল ইসলাম রিপন। স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে বাল্য বিবাহ রোধ ও মাদকমুক্ত সমাজ গঠনের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ নেত্রকোণা জেলা শাখার সম্পাদক তাহেজা বেগম এ্যানি, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, শিক্ষার্থী নুসরাত জাহান মীম ও ফারজানা আক্তার কান্তা। পরে বিজয়ীদের মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন লেখকের লেখা মহামূল্যবান বই উপহার প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।