কলমাকান্দায় সেই যুবলীগ নেতা বহিস্কার

কলমাকান্দা প্রতিনিধি: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নেত্রকোনার কলমাকান্দার রংছাতি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ফারুক মিয়াকে সাময়িক বহিস্কার করেছে উপজেলা যুবলীগ। আর এ ঘটনায় ফরিদ রানা, মাসুদ কবীর ও জাকির হোসেনকে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়।
দলীয় সূত্রে জানা যায়, ৪নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মো.ফারুক মিয়াকে গত মঙ্গলবার ভোরে উপজেলার রংছাতি ইউনিয়নের বেস্তপুর এলাকা থেকে ২০পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে ওইদিনই বিকেলে কলমাকান্দা থানা পুলিশ তাকে নেত্রকোণা জেলা আদালতে প্রেরণ করেন।
পরে এ ঘটনায় বুধবার রাতে উপজেলা যুবলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের সঞ্চালনায় ও মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িকভাবে ফারুককে বহিষ্কার করাসহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ওই ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালনের জন্য ওই কমিটির সহসভাপতি আজিজুল হককে দায়িত্ব প্রদান করা হয়েছে। আর এ ঘটনায় ফরিদ রানা, মাসুদ কবীর ও জাকির হোসেনকে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে সাত দিনের মধ্যে সুষ্ট তদন্তপুর্বক প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ফারুককে বহিস্কারসহ ওই ওয়ার্ডের সহসভাপতি আজিজুল হককে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদানের নির্দেশনা দেয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।