কলমাকান্দায় বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় বস্তাবন্দি একটি কঙ্কাল উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে নাজিরপুর ইউনিয়নের উলুয়াকান্দা এলাকায় উব্দাখালি নদীর সংযুক্ত উলুয়াকান্দা খাল থেকে অজ্ঞাত কঙ্কালটি উদ্ধার করে থানা পুলিশ। তবে উদ্ধার করা ওই কঙ্কালটির রহস্য এখনো উদঘাটন করা যায়নি।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার বিকেলে স্থানীয় লোকজন বস্তাবন্দি একটি কঙ্কাল দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সন্ধ্যার দিকে কঙ্কালটি উদ্ধার করে।
নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাজাহান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে জানান, কঙ্কালের হাত, পা, মাথা বিচ্ছিন্ন। প্লাস্টিকের বস্তাটিও ছেড়া। এটি নারী না পুরুষের কঙ্কাল তা বলা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে এই কঙ্কালটি অনেক দিনের হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।