কলমাকান্দা সীমান্তে বিজিবি’র হাতে  ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 

বিশেষ প্রতিনিধি: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা মঙ্গলবার বিকালে কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের কালা চাঁন মোড় নামক স্থানে অভিযান চালিয়ে ১৪৪ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
 বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোণার অধিনায়ক সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের লেঙ্গুরা বিওপি’র নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবি একটি টহল দল মঙ্গলবার বিকাল আনুমানিক ৪টা ৪৫ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৭৩ নং মেইন পিলার হতে ১২ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের কালা চাঁন মোড় নামক এলাকায় এক মোটর সাইকেল চালককে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশী চালিয়ে ১৪৪ পিস ইয়াবা উদ্ধার এবং তাকে আটক করা হয়। আটককৃত যুবক হচ্ছে, নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র সিরাজুল ইসলাম (৪০)। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও তিনটি মোবাইল সীম কার্ড জব্দ করা হয়। তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীকে পরবর্তীতে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।