নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষ্যে নেত্রকোণায় শোভাযাত্রা আলোচনা

বিশেষ প্রতিনিধি: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষ্যে নেত্রকোণায় নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। সোমবার প্রথম দিনে বেসরকারি সংগঠন নারী প্রগতি সংঘের আয়োজনে শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের স্থানীয় সাংসদ ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবা রহমান।
সকাল সাড়ে ১০টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকায় পৌরসভা কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এসে শেষ হয়। পরে ওই স্থানে নারী প্রগতি সংঘের কেন্দ্র ব্যবস্থাপক মৃণাল কান্তি চক্রবর্তীর সভাতিত্বে ও উন্নয়ন কর্মকর্তা কল্পনা ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত এসএম আশরাফুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উপপরিচালক ফেরদৌসী বেগম, নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, নারী নেত্রী সৈয়দা বিউটি, জেলা যুব মহিলা লীগের সভাপতি অনিতা নন্দী, সেরার নির্বাহী পরিচালক এসএম মজিবুর রহমান, আয়োজক সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি কাজি রবিউল আলম, ইয়থ গ্রুপের সদস্য সোমা আক্তার প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।