নেত্রকোণায় বিদ্যুৎপৃষ্ট হয়ে কলেজছাত্রসহ দুইজনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র সহ দুই জন নিহত হয়েছে।
নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ে সোমবার বেলা ৩টার দিকে তিন তলা ভবনের ছাদে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুক্কু মিয়া (৫৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।
নিহত রুক্কু মিয়া নেত্রকোনা পৌর শহরের সাতপাই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে।
প্রত্যক্ষদর্শী শ্রমিক ও পুলিশ সূত্রে জানা গেছে, মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের কাজ চলছে। নতুন ভবনের পাশ দিয়ে বিদ্যুতের মেইন লাইন প্রবাহিত রয়েছে। বিকাল ৩টার দিকে রুক্কু মিয়া তিন তলা ভবনের ছাদে রডের কাজ করছিল। অসাবধানতা বশত রড বিদ্যুতের মেইন তারের সাথে জড়িয়ে পড়লে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) মোঃ নাজমুল হাসানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে সোমবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের মেঘশিমূল বিশ্বাসপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ নাজমুল ইসলাম (১৭) নামক এক কলেজ ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। ।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মেঘশিমুল বিশ্বাসপাড়া গ্রামের দুলাল ফকিরে ছেলে পূর্বধলা সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র নাজমুল সন্ধ্যা ৬টার দিকে তার বাড়ির পাশে পুকুর পাড়ে বৈদ্যুতিক ভাল্ব লাগানোর সময় অসাবধানতা বসত বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয় লোকজন তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।পূর্বধলা থানার অফিসার ইনচার্জ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।