খালিয়াজুরিতে শিশু ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুুরির মেন্দিপুর ইউনিয়নের একটি গ্রামে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে অষ্টম শ্রেণিতে পড়–য়া এক স্কুলছাত্রকে (১৪) আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে খালিয়াজুরির ত্রিমোহনী সেতু এলাকার থেকে তাকে আটক করা হয়।

খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম মাহমুদুল হক জানান, ওই স্কুল ছাত্র চার বছর বয়সী তার চাচাতো বোনকে গত সোমবার সকালে ঘরে একা পেয়ে ধর্ষণ করে বলে অভিযোগ তোলা হয়। পরে শিশুটিকে পরিবারের লোকজন এসে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। বিষয়টি প্রথমে কাউকে না জানালেও গত শুক্রবার বিকেলে পুলিশের কাছে অভিযোগ করা হয়। পরে পুলিশ ওই ছাত্রকে রাত সাতটার দিকে আটক করে। এ ঘটনায় মেয়েটির বড় ভাই বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওই মামলায় আটক কিশোরকে গ্রেপ্তার দেখানো হয়েছে। শনিবার তাকে আদালতের পাঠানো হবে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।