ত্রিশালে ৭ হাজার কেজি লবন জব্দ করল ডিবি, আটক ৪

দেলোয়ার হোসেন,ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের ধলা বাজার এলাকায় অভিযান চালিয়ে লবনের কৃত্রিম সংকট তৈরির লক্ষ্যে একটি বাড়িতে অবৈধভাবে মজুদ করা সাত হাজার কেজি লবন জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে।

আটকরা হল- শাকিল ইসলাম (১৮), পারভেজ উদ্দিন (২৪), ছালেখ মিয়া (২২) ও হৃদয় ইসলাম (১৯)। বুধবার (২০ নভেম্বর) দুপুরে উপজেলার ধলা বাজারের কাছে মুজিবর রহমান নামের এক প্রবাসীর বাড়িতে এ অভিযান চালানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, দেশে লবণের দাম বেড়েছে এ গুজবকে কাজে লাগিয়ে অতিরিক্ত মুনাফা লাভ করতে কিছু অসাধু ব্যবসায়ী ওই বাড়িতে তিনটি ঘরে কৃত্রিম গোদাম তৈরি করে লবণগুলো মজুদ করে রাখে।

গোপন সংবাদের ভিত্তিতে বালিপাড়া ইউনিয়নের ধলাবাজারের পাশে একটি বাসায় অভিযান চালায় ডিবির একটি দল। এসময় ৭ হাজার কেজি লবন জব্দ ও ৪ জনকে আটক করা হয়। এ ঘটনার তাদের সাথে আরো যারা জড়িত আছে তদন্ত করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান(ওসি) শাহ কামাল আকন্দ ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।