ময়মনসিংহ পুলিশ সুপারের অভিযানে পেঁয়াজের দাম কমে গেল ৫০ টাকা

দেলোয়ার হোসেন,ময়মনসিংহ: ময়মনসিংহের খুচরা বাজারে গেল কয়েকদিন ধরেই পেঁয়াজ বিক্রি হচ্ছিল ২২০ থেকে ২৩০ টাকার মধ্যে। সকাল পর্যন্ত এমনিভবে পেঁয়াজ বিক্রি করলেও পুলিশের অভিযান দেখেই পেয়াজের দাম প্রতি কেজিতে ৫০ টাকা কমিয়ে ফেলেছন ব্যবসায়ীরা।

রোববার (১৭ নভেম্বর) বেলা বারোটার দিকে হঠাতই নগরের মেছুয়া বাজার এলাকার পেঁয়াজের আড়ত ও খুচরা বাজারে অভিযান চালান জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

এতে সাথে সাথেই কেজিপ্রতি ১৭০ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু করে ব্যবসায়ীরা। এসময় পাইকারি ও খুচরা বিক্রেতাদের পেঁয়াজ ক্রয়-বিক্রয়ের তথ্য উপাত্ত সংগ্রহ করেন জেলা পুলিশের সদস্যরা।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, আমরা মূলত অভিযান চালাচ্ছি সতর্ক ও সচেতনতা তৈরি করতে। শুধু জেলা শহরে নয়, এমন অভিযান চলবে উপজেলা ও গ্রাম পর্যায়ের হাটবাজারগুলোতেও।

এসময় অভিযানে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান, কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।