মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধে নেত্রকোণায় সচেতনতামূলক র‌্যালী

বিশেষ প্রতিনিধি: বাল্যবিয়ে প্রতিরোধ ও মাদককে না বলুন বিষয়ক এক সচেতনতামূলক সাইকেল র‌্যালী বেসরকারী সংগঠন বাংলাদেশ নারী প্রগতি সংঘ নেত্রকোণা কেন্দ্রের সহযোগিতা ও ইয়ুথ গ্রুপের উদ্যোগে শনিবার অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোণা কেন্দ্রীয় শহীদ মিনারে র‌্যালীটি উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: আকবর আলী মুন্্সী, পৌর মেয়র মো: নজরুল ইসলাম খান। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নারী প্রগতি সংঘের ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তী, বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, ইয়ুথ গ্রুপের সম্পাদক তৃপ্তি আক্তার ও উন্নয়ন কর্মকর্তা কল্পনা ঘোষ।
র‌্যালীতে ১০টি ইয়ুথ গ্রুপের ১৫০ জন কিশোর কিশোরী সাইকেল নিয়ে অংশগ্রহণ করেন। র‌্যালীটি শহীদ মিনার হতে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে বিভিন্ন স্কুলে পথ সভার মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে সচেতনতা মূলক বার্তা প্রদান করে।


বক্তব্যে জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, যে দুটি ইস্যু নিয়ে এই র‌্যালীর আয়োজন করা হয়েছে তা খুবইি সময়োপযোগী ও গুরুত্বপূর্ণ বিষয়। সরকার এদুটি বিষয়ের ক্ষেত্রে খুবই তৎপর। ইয়ুথদের এই আয়োজন সফল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
র‌্যালীটি আকর্ষনীয় করার জন্য জন্য প্রাণ আরএফএল গ্রুপের দুরন্ত সাইকেলের পক্ষ হতে বিভিন্ন রংবেরঙ্গের ফ্যাস্টুন, টি শার্ট প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।