নেত্রকোণায় ৪ দিন ব্যাপী আয়কর মেলা শুরু

স্টাফ রির্পোটার: নেত্রকোণা উপ কর কমিশনারের কার্যালয়, ময়মনসিংহ কর অঞ্চলের উদ্যোগে শনিবার থেকে অফিস প্রাঙ্গণে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী আয়কর মেলা।
উপ কর কমিশনারের কার্যালয়, সার্কেল-২০ এর সহকারি কর কমিশনার ফয়সাল সাইফুদ্দিন আহম্মেদের সভাপতিত্বে আয়কর মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুনসী, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তফসির উদ্দিন খান, নেত্রকোণা টেক্সেস বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক পিপি এডভোকেট ইফতেখার উদ্দিন আহমেদ মাসুদ, নেত্রকোণা চেম্বার অব কমার্সের সভাপতি হাজী মোঃ আব্দুল ওয়াহেদ, নেত্রকোনা ডায়বেটিক সমিতির সভাপতি প্রবীন চিকিৎসক ডাঃ এম এ হামিদ খান প্রমূখ। পরে মেলায় আগত সন্মানিত করদাতাদের কর গ্রহন করা হয়। আয়কর মেলা ১৬ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কর গ্রহন করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।