নেত্রকোণায় হূমায়ূন আহমদের ৭১ তম জন্মদিনে হিমুদের শোভাযাত্রা

বিশেষ প্রতিনিধি: নানা আয়োজনে নেত্রকোণায় দেশবরেন্য নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদ’র ৭১ তম জন্মদিন পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে বুধবার সকাল ১১টার দিকে নেত্রকোনা হিমু পাঠক আড্ডার আয়োজনে শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকা থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শহরের মোক্তারপাড়াস্থ মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়।
আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন প্রাবন্ধিক অধ্যাপক যতীন সরকার, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল,বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী নেত্রকোণা জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান খান, নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, হিমু পাঠক আড্ডার আহ্বায়ক আলপনা বেগম, কবি তানভীর জাহান চৌধুরী, পলাশ ভদ্র, নাজনীন সুলতানা সুইটি, সহ হিমু পাঠক আড্ডার সকল হুমায়ূন আহমেদের ভক্তরা।
মুক্তমঞ্চে জন্মদিনের কেক কাটেন অধ্যাপক যতীন সরকার ও হিমু পাঠক আড্ডার সদস্যরা। সন্ধ্যায় জন্মবার্ষিকী উপলক্ষ্যে সন্ধ্যায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় শিল্পীদের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।