মালয়েশিয়ান শিক্ষার্থী মৃত্যুর ঘটনা কেন্দ্র করে অন্দোলনে নেমেছে বাকৃবিতে শিক্ষার্থীরা

দেলোয়ার হোসেন ময়মনসিংহ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যায়ের ডিভিএমএ অধ্যয়নরত মালয়েশিয়ান শিক্ষার্থী শ্বাসকষ্ট জনিত রোগে মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে অন্দোলনে নেমেছে বিশ্ববিদ্যায় শিক্ষার্থীদের একটি অংশ।
আজ বেলা সাড়ে বার টায় চার দফা দাবিতে উপাচার্যের বাসভবনের সামনে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে ছাত্র ছাত্রীরা। বিক্ষোভ কারীদের দাবি গত শনিবার মালয়েশিয়ান শিক্ষার্থী ডিভিএমের ৫৭তম ব্যাচের লেভেল-২ সেমিস্টার-২ এর Haranii Janaky Raman অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার ও প্রশাসনের গাফিলতি ছিলো।
তাই এসব দায়িত্বে যারা অবহেলা করেছে তাদের প্রত্যাহার , এ্যাম্বুলেন্সের ও ডাক্তারের সংখ্যা বৃদ্ধি, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থিদের জন্য বিশেষ ইউনিট চালু করতেহবে। চার দফা দাবি পুরন না হলে বৃহত কর্মসূচী দেয়া হবে জানিয়েছেন আন্দোলনকারীরা শিক্ষার্থীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।