কেন্দুয়ায় গাওছে হাওলা দরবার শরীফে জনশে জুলুশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর জন্ম ও ওফাত দিবস পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে নেত্রকোণার কেন্দুয়ায় বিশাল জশনে জুলুশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দুয়া খানকা-এ হযরত শিবলী মঞ্জিলের উদ্যেগে রবিবার দুপুরে জেলার কেন্দুয়া পৌরসভার চকপাড়া হেলিপ্যাড এলাকা থেকে একটি বিশাল জশনে জুলুশ (আনন্দ শোভাযাত্রা) বের হয়। বর্ণিল ব্যানার ফেস্টুন ও সু-সজ্জিত বিভিন্ন পতাকা নিয়ে জশনে জুলুশটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রার নেতৃত্ব দেন দরবারে গাউছে হাওলার বর্তমান গদিনীশীন পীর সৈয়দ নঈমুল কদ্দুছ আকবরী(মাঃ জিঃ আঃ)। এ সময় জশনে জুলুশে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া, ভালবাসার কবি তানভীর জাহান চৌধুরীসহ বিভিন্ন স্থান থেকে আগত বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রায় অর্ধলক্ষাধিক মুরিদ, ভক্ত আশেকানগন। পরে মুসলিম উম্মাহর ঐক্য শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মাঈন উদ্দিন খান বাদলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।