বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে ৭-০ গোলে হারিয়েছে নেত্রকোণা

বিশেষ প্রতিনিধি: দূযোর্গপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে শনিবার থেকে নেত্রকোণায় শুরু হয়েছে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ফুটবল প্রতিযোগিতা। শনিবার বিকেল ৩টায় নেত্রকোণা আধুনিক স্টেডিয়াম মাঠে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে শান্তির প্রতিক কবুতর উড়িয়ে এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
নেত্রকোণা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ানসহ ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা, শেরপুর জেলার উর্ধ্বতন সরকারী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।
নেত্রকোণা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান জানান, প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা, জামালপুর জেলা, নেত্রকোণা জেলা, শেরপুর জেলা ক্রীড়া সংস্থা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় টিম অংশ গ্রহন করছে। উদ্বোধনী খেলায় নেত্রকোণা জেলা ক্রীড়া সংস্থা ৭-০ গোলে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে শুভ সূচনা করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।