নেত্রকোণার সীমান্তে ১০ টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি

বিশেষ প্রতিনিধি: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা মঙ্গলবার গভীর রাতে উত্তর মাইজপাড়া এলাকায় বাংলাদেশে পাচারকালে ১০টি ভারতীয় গরু আটক করেছে।
বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোণার উপ-অধিনায়ক অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চারুয়াপাড়া বিওপি’র হাবিলদার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে সাত সদস্যের একটি বিজিবি টহল দল মঙ্গলবার রাত আনুমানিক ২টা ৫০ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৪৪ নং মেইন পিলার হতে ৯ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর মাইজপাড়া এলাকা দিয়ে ভারতীয় গরু পাচার হচ্ছে দেখে চ্যালেঞ্জ করলে গরু পাচারকারীরা গরু ফেলে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যায়। বিজিবি’র জোয়ানরা সেখান থেকে ১০টি ভারতীয় গরু আটক করে। আটককৃত ১০টি গরুর অনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা। তিনি আরো জানান, আটককৃত গরুগুলোকে পরবর্তীতে নেত্রকোণা কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।