খালিয়াজুরীতে হুগরাডুবী বিল সংগঠনের সদস্যদের মাঝে লভ্যাংশ বিতরণ

শফিকুল ইসলাম তালুকদার,খালিয়াজুরী প্রতিনিধি: স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি’র বাস্তবায়নাধীন এবং ইফাত-স্প্যানিশ ট্রাস্ট ও বাংলাদেশ সরকারের যৌথ আর্থিক সহায়তা পুষ্ট হাওড় অঞ্চলের অবকাঠামো ও জীবনমান উন্নয়ন প্রকল্প (হিলিপ) এর ব্যবস্থাপনায় নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার হুগরাডুবী বিল ব্যবহারকারী সংগঠনের ৪৩ জন সদস্যের মাঝে লভ্যাংশ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে লভ্যাংশ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে হুগরাডুবী বিল ব্যবহারকারী সংগঠনের সকল সদস্যের উপস্থিতিতে বিগত বছরের আয় ব্যয়ের হিসাব নিকাশ ও আগামী বছরের পরিকল্পনা গ্রহন করা হয়েছে। অনুষ্ঠান শেষে হুগরাডুবী বিল ব্যবহারকারী ৪৩ জন সদস্যের মধ্যে ২ লক্ষ ১৫ হাজার টাকা সমান হারে বিতরণ করা হয়। উপজলার প্রকৌশলী মোঃ ইউনিস আলীর সভাপতিত্বে হিলিপের উপজেলা সমন্বয়কারী কেশব চন্দ্র রায়ের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব গোলাম কিবরিয়া জব্বার। বিশেষ অতিথি ভাইস চেয়ার সুমন চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান হেপী রায়। প্রধান অতিথি গোলাম কিবরিয়া জব্বার বলেন, ২০০৯ জলমহাল নীতিমালা অনুযায়ী সংগঠনগুলো মৎস্য সংরক্ষণ ও আহরণে অগ্রাধিকার পাবে। আপনাদের সংগঠনের সার্বিক সহযোগিতায় হিলিপ এর পাশাপাশি উপজেলা পরিষদ পাশে থাকবে। আমি আপনাদের লোক ডাকলেই আমি আপনাদের কাছে চলে যাব। আপনারাই প্রাকৃতিক জলাশয় রক্ষা করে এর মাধ্যমে স্বাবলম্বী হবেন।
আরও উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা হিলিপ এর মনিটরিং অফিসার স্মৃতম খাসনবিশ কমিউনিটি রিসোর্স কো-অর্ডিনেটর মোঃ তফাজ্জল হোসেন, উপজেল মৎস্য অফিসার মোঃ মজিবুর রহমাান, পিআইও মোঃ রাজীব আহম্মেদ ও উপজেলা প্রেস ক্লাব সভাপতি শফিকুল ইসলাম তালুকদার ও সোশাল অর্গানাইজার (মৎস্য) শৈলেন্দ্র চন্দ্র বিশ্বর্শমা প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।