কেন্দুয়া পৌর শ্রমিকদলের সভাপতি হলেন শহীদ মিয়া

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া পৌরসভা শাখা শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে শহীদ মিয়াকে সভাপতি মনোনীত করা হয়েছে এবং একই কমিটির সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে বিল্লাল হোসেনকে।
জেলা শ্রমিকদলের সভাপতি আদব আলী ও সাধারণ সম্পাদক তারিফুর রহমান রিপন ৫১ সদস্য বিশিষ্ট কেন্দুয়া পৌরসভা শাখা শ্রমিকদলের এ কমিটি গত ২৪ অক্টোবর অনুমোদন দেন।
কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মোহাম্মদ খোকন, সহসভাপতি শহিদুল মিয়া, ফারুক মিয়া, নুরু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কাবিল মিয়া, মোহাম্মদ শহিদুল, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ জিয়া, মোহাম্মদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আওয়াল, সহসাংগঠনিক সম্পাদক কেনু মিয়া, প্রচার সম্পাদক সবুজ মিয়া, দপ্তর সম্পাদক হান্নান মিয়া, সহদপ্তর সম্পাদক আবুল কাসেম, অর্থ সম্পাদক আব্দুস সালাম, সহঅর্থ সম্পাদক মোহাম্মদ ফেরদৌস, ক্রীড়া সম্পাদক শাহিন মিয়া, ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল হক, শ্রমবিষয়ক সম্পাদক বিল্লাল মিয়া এবং সম্মানিত সদস্য কবির মিয়া, খায়রুল ইসলাম, মোহাম্মদ রুবেল, বিকচান মিয়া, রহিদ মিয়া, মোহাম্মদ মজিবর, রেনু মিয়া, শ্যামল মিয়া, রতন মিয়া, নজরুল ইসলাম, নয়ন মিয়া, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ শাহজাহান, রুবেল মিয়া, আল আমিন, মোহাম্মদ মজনু, রোকন মিয়া, খোকন মিয়া, স্বপন মিয়া, মোহাম্মদ এনামুল, আবু সিদ্দিক, মিলন মিয়া, মাহাবুল মিয়া, দু:খু মিয়া,আহম্মদ আলী, ওয়াসিম মিয়া, ইয়াসিন মিয়া, মোহাম্মদ আলম, আনার মিয়া, শফিক মিয়া ও মোহাম্মদ শরীফ।
উল্লেখ্য, সভাপতি শহীদ মিয়া এর আগে কেন্দুয়া পৌরসভার ৫নং ওয়ার্ড শাখা শ্রমিকদলের সভাপতি ও পৌরসভা শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি পৌর শহরের বাদে আঠারবাড়ি গ্রামের মৃত সদর আলীর ছেলে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।