আটপাড়ায় অটোরিকশাসহ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায় অটোরিকশাসহ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে শনিবার রাত ১২টার দিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব ১৪-এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান জানান, আটপাড়া উপজেলার তেলিগাতী বাজার থেকে ওই ব্যক্তিদের আটক করে র‌্যাব-১৪-এর একটি দল।
আটকরা হলেন- আটপাড়া উপজেলার হরিপুর গ্রামের ঝোটন চন্দ্র দাস (২৭), টেংগা গ্রামের মো. সাদ্দাম মিয়া (২৩), মো. মামুন (২৫) ও কেন্দুয়া উপজেলার আইতর মিস্ত্রীপাড়া গ্রামের প্রহ্লাদ সূত্রধর (২৯)।
লে. কমান্ডার শোভন খান আরো জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধীরা স্বীকার করেছে, তারা বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থান থেকে অটোরিকশা ছিনতাইয়ের বিষয়টি। এ ক্ষেত্রে তারা যাত্রী হয়ে অটোরিকশায় উঠতেন এবং নির্জন স্থানে গিয়ে চালকের সঙ্গে প্রতারণা, মারধর এমনকি প্রয়োজনে খুন জখম করে অটোরিকশা ছিনতাই করতেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।