সীমান্তের শান্তি রক্ষাই আমাদের কাজ -লে.কর্ণেল সাব্বির আহম্মেদ

বিশেষ প্রতিনিধি: সীমান্তের শান্তি রক্ষাই আমাদের কাজ। এছাড়াও সরকারের নির্দেশনায় যেকোনো কর্মকান্ডে সহযোগিতা করতে বিজিবি প্রস্তুত। নেত্রকোণা ৩১ বিজিবি এর নবনিযুক্ত অধিনায়ক লে. কর্ণেল সাব্বির আহম্মেদ সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে একথা বলেন।
নেত্রকোণা জেলা প্রেসক্লাবে ৩ নভেম্বর সকাল ১১ টায় মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তিনি বলেন, আমরা দেশ ও জনগনের অতন্ত্র প্রহরী। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আমাদের সহযোগিতা করবেন। তিনি আরও বলেন, সীমান্তে অনৈতিক কর্মকান্ড যেন না ঘটে সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। হালুয়াঘাট, ধোবাউড়া, নেত্রকোনা ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী অঞ্চলের ৯৫ কিলোমিটার এর মধ্যে ১৫ টি বিওপিতে চোরা চালান ও মাদকের জিরু টলারেন্স ঘোষণা করা হয়েছে। প্রত্যেকটি বিওপি এলাকায় জনসচেনতা বৃদ্ধি করতে সীমান্ত এলাকার মানুষের সাথে মতবিনিময় করা হচ্ছে। সীমান্তের দূর্গম পাহাড়ী ও হাওড় অঞ্চলে অসহায় মানুষদের চিকিৎসার জন্য বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে মেডিকেল টিম গঠন করে স্বাস্থ্য সেবা প্রদান করা হচ্ছে। মতবিনিময় ও পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, দৈনিক জননেত্র পত্রিকার সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সাংবাদিক একেএম আব্দুল্লাহ, ভজন দাস, দিলওয়ার খান, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসাইন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।