নেত্রকোণায় মিনি ম্যারাথনে ১৫ মিনিটে প্রায় ৬ কিলোমিটার পাড়ি

বিশেষ প্রতিনিধি: ‘যুবরাই গড়বে-মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ’-এই স্লেগানকে ধারণ করে রোববার সকালে নেত্রকোণায় অনুষ্ঠিত হয়ে গেল মিনি মেরাথন।
স্বাবলম্বী উন্নয়ন সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় রোববার নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ময়মনসিংহ রুহী প্রাথমিক বিদ্যালয় মাঠে মিনি মেরাথন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের উদ্বোধন করেন সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম। এ সময় স্বাগত বক্তব্য রাখেন আয়োজিত সংস্থার নির্বাহী পরিচালক বেগম রোকেয়া। ইউনিয়ন যুব সমাজের ৪৫জন যুবক মিনি মেরাথনে অংশগ্রহণ করেন। মাত্র ১৫ মিনিটে প্রায় ৬ কিলোমিটার রাস্তা পাড়ি দেয় অংশগ্রহণকারীরা। ময়মনসিংহ রুহী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে প্রতাবপুর গ্রাম হয়ে দিগলা চাতলকোনা বাজার ঘোরে নারায়ণপুর গ্রাম দিয়ে পূনরায় ময়মনসিংহ রুহী বাজার হয়ে রায়দুমরুহীর সমৃদ্ধি কার্যালয়ে এসে মেরাথন দৌড় শেষ হয়।

প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে রায়দুমরুহী গ্রামের ইউসুফ মিয়া, ফরিদপুর গ্রামের ফারুক মিয়া এবং প্রতাবপুর গ্রামের সাজিব মিয়া। মেরাথন শেষে বেগম রোকেয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম, ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি আ: জজ খান, সাধারণ সম্পাদক ডা: গোলাম রব্বানী, স্বাবলম্বী উন্নয়ন সমিতির উপ নির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদ, কর্মসূচি পরিচালক স্বপন কুমার পাল, কৃষিবিদ আলতাবুর রহমান সেলিম ও কর্মসূচির ফোকাল পার্সন মো: আলী আহসান প্রমুখ। প্রতিযোগিতায় মোট ১০জনকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও উপহার সামগ্রি প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।