শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ফল প্রকাশ

বিশেষ প্রতিনিধি: শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়য়ের কলা ও সামাজিক অনুষদের ১মবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল শনিবার প্রকাশ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. রফিকউল্লাহ খান আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, এ বছর কলা অনুষদে পাসের হার ১২.১৫% এবং সামাজিক বিজ্ঞান অনুষদে পাসের হার ১২.০২%। কলা অনুষদে ৬০ আসনের বিপরীতে আবেদন জমা হয়েছিল ২১৯৭টি, যার মধ্যে উত্তীর্ন হয় ২৬৭জন। সামাজিক বিজ্ঞান অনুষদে ৩০ আসনের বিপরীতে আবেদন জমা হয়েছিল ৭০৭টি, যার মধ্যে উত্তীর্ন হয় ৮৫জন। উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্য হতে মেধাক্রম অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে। গত ১৩ ও ১৪ অক্টোবর শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার ফলাফল ও বিস্তারিত নির্দেশনা আজ রোববার রাত ১২.০১ হতে শেখ হাসিনা বিশ্ববিদ্যলয়ের ওয়েবসাইট www.shubd.net  থেকে জানা যাবে। আগামী ১১ নভেম্বর সকাল ১০টা হতে কলা অনুষদের মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাতকার ও ১২ নভেম্বর সকাল ১০টা হতে হতে সামাজিক বিজ্ঞান অনুষদের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহন করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।