৭ম বারের মতো জেলায় শ্রেষ্ঠ দুর্গাপুর থানার ওসি মিজান

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণা জেলার দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান মাদক, অপরাধ দমন সহ সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ৭ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে সোমবার বিকেলে ওসি মিজানুর রহমান সাংবাদিকদের জানান, রোববার নেত্রকোণা জেলা পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে সেপ্টেম্বর/১৯ মাসের ‘মাসিক অপরাধ সভা’ এ ঘোষনা দেয়া হয়। এ সময় নেত্রকোণা জেলা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এর স্বীকৃতি হিসেবে জেলা পুলিশ সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করেন। উল্লেখ্য: ও.সি মোঃ মিজানুর রহমান এর আগে ২ বার ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ও.সি নির্বাচিত হয়েছেন।

ওসি মিজান বলেন, এ সফলতা দুর্গাপুর থানার নয়-দুর্গাপুর এলাকাবাসীর। মানুষ তাঁর কর্মে বেঁচে থাকে, তাই দুর্গাপুর উপজেলায় মাদক, জুয়া, সন্ত্রাস ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন বিষয়ে কোন প্রকার আপোষ করবো না। আপনারা আমাকে সহায়তা করবেন, আমি আমার সুযোগ্য অফিসার ও পুলিশ সদস্যদের নিয়ে উপজেলাবাসীর জান মালের হেফাজত করবো ইনশাহ্আল্লাহ্।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।