দুর্গাপুরের মেয়ে শীলা দেশ সেরা প্রকৌশলী হতে চায়

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরের মেয়ে ফারজানা হক শীলা মেধা তালিকায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল ভর্তি পরীক্ষায় উত্তীর্ন হওয়ার পর এবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছে।
শীলা দুর্গাপুর পৌর শহরের উকিলপাড়া এলাকার শামছুল হক (প্রধান শিক্ষক) এর দ্বিতীয় কন্যা। সে জীবনের প্রতিটি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়ে উওীর্ন হয়েছে। রোববার বিকেলে শীলা এ প্রতিনিধিকে জানান, আমার সুপ্ত ইচ্ছা ছিল বুয়েটে চান্স পাওয়া। আল্লাহ আমার আশা পুরন করেছেন। আমি সেরা প্রকৌশলী হয়ে আমার দেশের সেবা করতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। স্কুল ও কলেজে পড়–য়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, অন্য কাউকে বন্ধু না বানিয়ে পাঠ্যবই কে বন্ধু বানাও, ২৪ ঘন্টায় মাত্র ৬ ঘন্টা পড়াশুনা করো, বাবা-মা ও শিক্ষকদের সম্মান করে নৈতিক শিক্ষায় মনোনিবেশ করলে তুমি সফল কাম হবেই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।