নেত্রকোণায় শুরু হয়েছে মাসব্যাপী ক্ষুদ্র কুটির ও হস্তশিল্প মেলা

বিশেষ প্রতিনিধি: ক্ষুদ্র কুটির ও হস্তশিল্পীদের উৎসাহিত করতে বুধবার থেকে নেত্রকোণার পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত প্রাঙ্গণে শুরু হয়েছে মাসব্যাপী ক্ষুদ্র কুটির ও হস্ত শিল্প মেলা। জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) নেত্রকোণা জেলা শাখা এই মেলার আয়োজন করে।
প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।
জেলা নাসিবের সহ-সভাপতি সোয়েব তানভীর হিমেলের সভাপতিত্বে চিন্ময় তালুকদারের পরিচালনায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান। মেলায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য ও নেত্রকোণা ইউনিটের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু, নাসিব কেন্দ্রীয় কমিটির সিঃ সহ-সভাপতি ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মোহাম্মদ মজিবুর রহমান, নেত্রকোণা চেম্বার অব কমার্সের সভাপতি হাজী আব্দুল ওয়াহেদ, ময়মনসিংহ মহানগর নাসিবের সভাপতি জহিরুল ইসলাম আকন্দ গাজী লিটন, নেত্রকোণা জেলা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সাবেক ছাত্রনেতা এ কে এম আজহারুল ইসলাম অরুন ও সাবেক ছাত্রনেতা গাজী মোসাদ্দেক হোসেন রতন প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।