ভোলায় মহানবী (সাঃ) এঁর অবমাননার প্রতিবাদে নেত্রকোণায় বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিনিধি: ভোলায় মহানবী (সাঃ) এঁর অবমাননা এবং প্রতিবাদী তৌহিদী জনতাকে গুলি করে হত্যার প্রতিবাদে ওলামা মাশায়েখ পরিষদ ও তৌহিদী জনতার উদ্যোগে সোমবার সকাল ১১টায় নেত্রকোণা কেন্দ্রীয় জামে মসজিদের (বড় মসজিদ) সামনে থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।
মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় বড় মসজিদের সামনে এসে সমাবেশ করে। সমাবেশে এ ন্যাক্কার জনক ঘটনার প্রতিবাদ এবং ঘটনার সাথে জড়িতদের ফাঁসির দাবী জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোণা ইসলামী ঐক্য জোটের সভাপতি হাফেজ মাওঃ দেলোয়ার হোসাইন, নির্বাহী সভাপতি মাওঃ শরীফ উদ্দিন তালুকদার, সিঃ সহ-সভাপতি মাঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক মাওঃ আবু সায়েম খান, খেলাফত আন্দোলনের বিভাগীয় সমন্বয়কারী ক্বারী আব্দুর রাকিব, নেত্রকোণা ক্বওমী মহিলা মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হাফেজ মাওঃ মোঃ আব্দুল্লাহ, প্রচার সম্পাদক মাওঃ আব্দুল হালিম, জেলা যুব খেলাফত আন্দোলনের আমীর গাজী আব্দুর রহিম, হাফেজ আবু বক্কর সিদ্দিক ও মাওঃ মোর্শেদ আলম সিরাজী, প্রমূখ। পরে মুসলিম উম্মাহ ঐক্য সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনার মাধ্যমে সমাবেশ সমাপ্ত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।