আটপাড়ায় বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেফতার

আটপাড়া প্রতিনিধি: নেত্রকোনার আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নে বাক প্রতিবন্ধী তরুণী (১৮)কে ধর্ষণের দায়ে প্রতিবেশি বৃদ্ধ সিদ্দিক মিয়া (৬৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার দুপুরে আটপাড়া উপজেলার ইছাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় দিনমজুর সিদ্দিক একই গ্রামের মৃত ধন মিয়ার ছেলে।
গ্রেফতারের আগে এদিন সকালে তার বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণিকে ধর্ষণের অভিযোগে আটপাড়া থানায় মামলা হয়।
মামলার বিবরণে জানা যায়, ওই তরুণীর বাবা ও দুই ভাই ঢাকায় পোষাক কারখানায় চাকুরী করেন। এক ভাই বাড়ীতে থেকে রিক্সা চালান। রোববার সকালে তরণীর সৎমা বারহাট্টার উপজেলার আমঘাইল বাজারে ডাক্তারের কাছে গেলে অভিযুক্ত সিদ্দিক মিয়া (৬৫) ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় স্থানীয়রা ঘটনা টের পেলে ধর্ষক পালিয়ে যায়। এঘটনায় ধর্ষিতার ওই তরুণীর সৎমা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ সংশোধনী ০৩ এর ৯(১) ধারায় আটপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়।
আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি মামলার বরাত দিয়ে বলেন,রোববার সকালে বাড়ি শূন্য পেয়ে সিদ্দিক তার প্রতিবেশির প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে। পরে বিষয়টি তরুণির ছোট বোন দেখে সবাইকে জানিয়ে দেয়।
ঘটনা জানতে পেরে তরুণির মা বৃদ্ধের বিরুদ্ধে থানায় মামলা করেন। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের দায়ে প্রতিবেশি বৃদ্ধ সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।