ধর্মপাশায় ফসল রক্ষা বাঁধ কেটে মাছ শিকারের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়নের এলজিইডির রাস্তা ও ফসল রক্ষার বাঁধ কেটেঁ মাছ ধরার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর রবিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
সুখাইর-রাজাপুর ইউনিয়নবাসীর উদ্যোগে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহজাহান কবীর, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদরুল হুদা চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাদিম কবীরসহ আরো অনেকে।
এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের চলমান উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করার জন্য জামাত-বিএনপির কিছু অনুপ্রবেশকারী যুবলীগ নামদারী সন্ত্রাসী রাস্তা কেটে মাছ ধরার অপচেষ্ঠা চালাচ্ছে।এতে করে সড়ক যোগাযোগ ব্যবস্থা ও কৃষকের ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। তাই অনতিবিলম্বে এলজিইডি,পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।