কলমাকান্দায় নির্যাতন সইতে না পেরে ছেলের বিরুদ্ধে মায়ের অভিযোগ

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় ছেলে সিরাজুল ইসলামের (৪৫) নির্যাতন সইতে না পেরে অবশেষে মা হায়তুননেছা (৬৫) থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বুধবার রাতে ছোট ছেলে আব্দুল লতিফকে নিয়ে কলমাকান্দা থানায় এ অভিযোগটি দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রংছাতী ইউনিয়নের তেরতোপা গ্রামের মৃত শরাফত আলীর স্ত্রী হায়তুননেছা। তিনি স্বামীর মৃত্যুর পর থেকে বাক প্রতিবন্ধী বড় সন্তান রেনু আক্তার (৫০) ও নাতি জহিরুল ইসলামকে (১৮) নিয়ে নিজ বাড়িতে পৃথক থাকেন। অপর দিকে বড় ছেলে সিরাজুল ইসলাম ও ছোট ছেলে আব্দুল লতিফ পৃথকভাবে বসবাস করছেন। হায়তুননেছা তার প্রতিবন্ধী মেয়ে রেনু আক্তারকে নিয়ে অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। বড় ছেলে সিরাজুল ইসলাম প্রায়ই মায়ের কাছে টাকা চাইতেন। আর টাকা না দিলে মায়ের উপর মানসিক নির্যাতন করতেন। গত সোমবার হায়তুননেছা ছোট ছেলে আব্দুল লতিফকে একটি গরু কেনার জন্য ৩৫ হাজার টাকা দিলে বড় ছেলে সিরাজুল ক্ষিপ্ত হয়ে তার পরিবারের সদস্যদের নিয়ে মায়ের উপর হামলা চালিয়ে ছোট ভাই আব্দুল লতিফকে মারধর করে টাকাগুলো ছিনিয়ে নেন। এ ঘটনার প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় হায়তুননেছা তার ছোট ছেলে আব্দুল লতিফকে সঙ্গে নিয়ে কলমাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম বলেন, হায়তুননেছা নামে এক বৃদ্ধা ছেলের নির্যাতন সংক্রান্ত একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ আমলে নিয়ে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।