সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ত্রিশালে সাংবাদিকদের মানববন্ধন

ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল থেকে প্রকাশিত সাপ্তাহিক ত্রিশাল বার্তার প্রকাশক সম্পাদক ও ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি শামীম আজাদ আনোয়ারের বিরোদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা চাঁদাবাজি মামলা দায়ের করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্ট্রেন্ডে ত্রিশাল উপজেলা প্রেসক্লাব,রিপোর্টার্স ক্লাব ও অনলাইন পত্রিকার কর্মরত সাংবাদিকদের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় সাংবাদিক নেতারা বলেন অবিলম্বে মিথ্যা চাদাবাজি মামলা প্রত্যাহার করতে হবে নইলে ব্যাপক কর্মসূচীর ঘোষনা করা হবে। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মূখপত্রের সম্পাদক উব্রাহীম খলিল রহিম, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে রশিদ,রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেনসহ,মানববন্ধনে ভিবিন্ন সংঘঠনের নেতৃবৃন্দু একাত্ত্বতা পোষণ করে অংশগ্রহণ করে প্রতিবাদ জানান।
উল্লেখ্য,ত্রিশালে কর্মরত স্যানিটারি ইন্সপেক্টর জেসমিন সুলতানা ত্রিশালে ১৯ বছর যাবৎ চাকুরি করা ও ভেজাল বিরোধী প্রতিরোধের বিভিন্ন অনিয়মের সংবাদ প্রকাশিত হয় সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকায়।
সংবাদ প্রকাশের জের ধরে গত মঙ্গলবার ময়মনসিংহের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্টেট ৩নং আমলী আদালতে স্যানিটারি ইন্সপেক্টর জেসমীন সুলতানা বাদী হয়ে চাঁদা দাবির অভিযোগ এনে মামলা দায়ের করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।