ত্রিশালকে উন্নত-সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়তে চাই: ইকবাল হোসেন

 দেলোয়ার হোসেন,ময়মনসিংহঃ আ’লীগের কাউন্সিলের মাধ্যমে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে শীর্ষ পদে দায়িত্ব দিয়ে নতুন নেতৃত্ব প্রত্যাশা করছেন তৃণমূলের নেতাকর্মী। দীর্ঘদিন ধরেই তিনি উপজেলার ১২ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে সাধারণ মানুষের পাশে থেকে দক্ষ নেতা হিসাবে কাজ করে যাচ্ছেন।

ইকবাল হোসেন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের সকল ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে।

তৃণমূলের কর্মীরা বলছেন, ত্রিশাল উপজেলার নতুন নেতৃত্বে স্মার্ট আওয়ামী লীগ চাই। আরও আধুনিক আওয়ামী লীগ চাই, বিশুদ্ধ আওয়ামী লীগ চাই। দূষিত রক্ত চাই না। দূষিত রক্ত বের করে দিয়ে খাটিঁ আওয়ামী লীগের সকল পর্যায়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে।

ইকবাল বলেন, আমরা ত্রিশাল উপজেলাকে গড়ে তুলতে চাই উন্নত-সমৃদ্ধের উপজেলা হিসেবে। জাতির পিতা স্বাধীনতা দিয়ে গেছেন। তার একটা স্বপ্ন ছিল বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ দেশ। আমরা সেই সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েই কাজ করে যাচ্ছি। আমাদের একমাত্র লক্ষ্য ও কর্তব্য জাতির পিতার স্বপ্নটাকে বাস্তবায়ন করে ত্রিশাল উপজেলার মানুষের পাশে দাঁড়ানো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।