মাদানী এমপিকে আরবী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত করায় ত্রিশালবাসীর পক্ষ থেকে স্পীকারকে অভিনন্দন

দেলোয়ার হোসেন,ময়মনসিংহ: ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীকে বাংলাদেশ ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত করায় স্পীকারকে অভিনন্দন জানিয়েছেন ত্রিশাল বাসী।
সুত্রে জানাযায় জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিনের মনোনীত শিক্ষা সচিব মোহাম্মদ খালেদুর রহমানের সাক্ষরিত ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীকে বাংলাদেশ ইসলামী আরবী বিশ^বিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত করায় স্পীকারকে অভিনন্দন জানিয়েছেন ত্রিশাল বাসী। ত্রিশালের সংসদ সদস্য মাদানী বলেন আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে তা সঠিকভাবে পালন করে আরবী শিক্ষার মানউন্নয়নে সব সময় নিজেকে
নিয়োজিত রেখে সরকারের ভাবমূর্তিকে বিশ্বের দরবারে সম্মানের সাথে উপস্থাপন করবো ইনশাআল্লাহ। আমি ত্রিশালবাসীর পক্ষ থেকে মাননীয় স্পীকারকে অভিনন্দন ও তার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।