কেন্দুয়ায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সবুজ মিয়া বিএনপি পন্থী উল্লেখ করে তাকে পদ থেকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টার দিকে ওই ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা কেন্দুয়া-বিষ্ণুপুর সড়কের ক্লাবঘর নামক স্থানেএ মানববন্ধন করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মতি মিয়া, হাবিবুর রহমান মাজু, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আব্দুল হাই, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান শেখ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমায়ূন কবীর সরকার প্রমুখ।
এর আগে তারা গত ৩০ সেপ্টেম্বর স্থানীয় সাংবাদিকদের নিয়ে অনলাইন দৈনিক নেত্রকোনা’র কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে নুরুজ্জামান শেখ তার লিখিত বক্তব্যে বলেন, বিএনপিপন্থী ব্যক্তি সবুজ মিয়াকে ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনোনীত করা হয়েছে। যা কোনোভাবেই কাম্য নয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও চান না কোনো অনুপ্রবেশকারী আওয়ামীলীগের পদে থাকুক। ওই সংবাদ সম্মেলনে উপস্থিত স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা সবুজ মিয়াকে সভাপতি পদ থেকে প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন নেতাদের প্রতি জোর দাবীও জানান।
অপরদিকে এরই প্রতিবাদে গত ৯ অক্টোবর দুপুরে কেন্দুয়া প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলন করেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সবুজ মিয়া। ওই সংবাদ সম্মেলনে সবুজ মিয়া বলেন, তিনি কোনোদিনই বিএনপি করেননি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।