আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: প্রতিনিধি: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সড়ক যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ প্রতিটি খাতের ব্যাপক উন্নয়ন কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের সাধারন মানুষের ভাগ্যেরও পরিবর্তন ঘটেছে। নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগের আওতায় বুধবার বিকেলে নেত্রকোনা-পূর্বধলা-হুগলা-ধোবাউড়া সড়ক উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে দেশের প্রতিটি বাড়ি আলোকিত করা হচ্ছে। গ্রামগঞ্জে অসংখ্য পাকা রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট নির্মান করা হচ্ছে।
রৌহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রশিদের সভাপতিত্বে আলোচনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খান, সংরক্ষিত নারী সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নুর খান মিঠু, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মারুফ হাসান খান অভ্র প্রমুখ। অনুষ্ঠানে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৗশলী দিদারুল আলম তরফদারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।