ময়মনসিংহে দুর্গাপূজা উৎসব উপলক্ষে র‌্যাব-১৪ মত বিনিময় সভা

দেলোয়ার হোসেন,ময়মনসিংহঃ ময়মনসিংহে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ সিপিএসসি কার্যালয়ে শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বুধবার (০২-১০-১৯ ইং) বিকালে ময়মনসিংহ র‌্যাব-১৪ সিপিএসসি কার্যালয়ে শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে মত বিনিময় সভায় র‌্যাব-১৪ ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ এফতেখার উদ্দিন বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপুজা উৎসবমুখর, সুন্দর, আনন্দপূর্ণ ও শান্তিপ্রিয় ভাবে উদযাপনের জন্য র‌্যাব-১৪ আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করবে। ময়মনসিংহ জেলায় ১৫০ জন র‌্যাব, ২০টি টহল ও ৫০ জন র‌্যাবের গোয়েন্দা কন্টোল সেল ও অপারেশন সেল এর মাধ্যমে পুজা উদযাপন উপলক্ষে দায়িত্ব পালন করবে যাতে কোন বিশৃঙ্খলার সৃষ্টি না হয়।

 কোথাও যাতে কোন ধরনের ইভটিজিং, বিশৃঙ্খলার সৃষ্টি না হয় তার জন্য র‌্যাব-১৪’কে সহযোগিতা করার জন্য পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে আহবান জানান। নিরাপত্তার স্বার্থে নিজ নিজ উদ্যোগে পুজা মন্ডপে সিসিটিভি, নিরাপত্তা বেষ্টনী, নিজস্ব স্বেচ্ছাসেবক নিয়োগ, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা আলাদা গেইট নির্মাণ, আতসবাজী বন্ধ রাখতে হবে। নিজেরা সচেতন হলে একটি সুন্দর ও উৎসবমুখর পুজা উপহার দেওয়া যাবে।

এসময় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পুজা উদযাপন পরিষদ সভাপতি এডভোকেট রাখাল চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক শংকর সাহা, ময়মনসিংহ মহানগর পুজা উদযাপন পরিষদ সভাপতি এডভোকেট তপন চন্দ্র দে, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, মুক্তাগাছা উপজেলা পুজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ বাপ্পী, ফলবাড়ীয়া পুজা উদযাপন পরিষদ সভাপতি শ্যামল রতন দে, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক রবীন্দ্র নাথ পাল প্রমুখ। সতবিনিময় সভায় র‌্যাপিডএ্যাকশন ব্যাটালিয়ন-১৪ উপ-অধিনায়ক মেজর মোঃ শিবলী সাদিক,পিএসসি সহ অন্যান্য র‌্যাব কর্মকর্তা, বিভিন্ন পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, সাংবাদিক উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।