দেশের প্রয়োজনে যে কোনো দায়িত্ব পালন করবে আইনশৃংখলা বাহিনী-র‌্যাবের মহাপরিচালক

স্টাফ রির্পোটার: সরকার যখনই যে সিদ্ধান্ত নেবে আমরা তা পর্যায়ক্রমে সেগুলো বাস্তবায়ন করবো। আমি মনে করি,যার মাথায় যা আছে সবকিছু আছে তা এক পাত্রে ঢেলে দিয়ে চলমান উদ্যোগকে পথিমধ্যে নস্যাৎ করে ফেলি এটা বোধহয় ঠিক না। আমরা সমস্ত ক্যাসিনোকে বন্ধ করে দিয়েছি, তা নিকট ভবিষ্যতে চালু হবে কিনা সেই পলিসি সরকার নেবে। কারণ বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে, আমরা বর্তমানে থাকতে চাই ভবিষ্যতকে মনে রেখে। ক্যাসিনো বাংলাদেশী আইনের পরিপন্থি, তাই ক্যাসোনো খেলা নিষিন্ধ করা হয়েছে। যখন সরকার যে ধরণের সিদ্ধান্ত নেবে সেই অনুযায়ী আইনশৃংখলা পরিচালিত হবে। আমি বলবো যার যে দায়িত্ব তা সঠিক ভাবে পালন করুন। কারো বিরুদ্ধে গসিফ ছড়ানোর দরকার নেই। দেশের প্রয়োজনে যে কোনো দায়িত্ব পালন করবে আইনশৃংখলা বাহিনী। কারো বিরোদ্ধে কিছু লিখার আছে, ছবি ছাপার আগে ভালো করে জেনে বুঝে লিখতে হবে। ক্যাসোনো নিয়ে আতংক ছড়ানোর দরকার নেই,গুজব ছড়ানোর দরকার নেই, কারো চরিত্র হনন করার দরকার নেই। আগে ভাবুন, যেটা আপনি নিচ্ছেন তাতো আপনি ফেরত দিতে পারবেন না। যদি কুৎসা হয় তাহলে ভাবুন, তার সামাজিক অবস্থানের কি হয়। তার যে সামাজিক ক্ষতি হয় তা কি আপনি ফিরিয়ে দিতে পারবেন? কাজটা সঠিক করছেন কিনা, আগে ভাবুন। তারপর প্রকাশ করুন। আমাদের বোধহয়, নেত্রকোণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে প্রধান আলোচক হিসেবে বলছিলেন র‌্যাবের মহাপরিচালক ড. বেনজির আহমেদ।
আমি একটি বিষয় শুধু স্পষ্ট করে বলতে চাই,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। শুধু তাই নয় ডিজিটাল বীজ তিনিই বপন করে গেছেন,আমাদের প্রধানমন্ত্রী সেই ধারাবাহিকতায় ১৯৯৬ সালেই ডিজিটাল বীজটি বপন করেছেন। এখন সারা পৃথিবী এখন বলে চতুর্থ বিপ্লবের কথা। সারা বিশ্বে ডিজিটালাইজেশনের নেতৃত্ব দিচ্ছে বাংলাদেশ। আমাদের সম্পদ যা সম্পদ আছে, তা হল মানব সম্পদ। তাই আমরা আমাদের সন্তানদের মানব সম্পদ করে গড়ে তুলবো। আমরা বিশ্ব মানের ডিজিটাল মানের করে শিক্ষার্থীদের গড়ে তুলবো। নেত্রকোণায় যে বিশ্ববিদ্যালয়টি গড়ে তোলা হয়েছে তা বিশ্বমানের করে গড়ে তুলতে চাই। এখান থেকে বিশ্বমানের মানুষ তৈরী হবে। তাহলেই আমাদের প্রচেষ্টা সফল হবে। শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শেহাবি-তে প্রধান অতিথি হিসেব বক্তবে বলছিলেন ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নেত্রকোণার রাজুরবাজারস্থ শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের(শেহাবি) অস্থায়ী ক্যাম্পাসে শেহাবি-র উপাচার্য ড. রফিক উল্লাহ খান এর সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। প্রধান আলোচক ছিলেন র‌্যাবের মহাপরিচালক ড. বেনজির আহমেদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হাবিবা রহমান খান, শেহাবি-র রেজিষ্টার কাজী নাসির উদ্দিন,নেত্রকোণা মেডিকেল কলেজের অধ্যক্ষ একেএম সাদেকুল আজম, নেত্রকোণা জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার আকবর আলী মুন্সি, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোর্য়াদার, পৌর মেয়র নজরুল ইসলাম খান।
৭৩তম জন্মদিনে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও রাজনৈতিক কর্ম নিয়ে আলোচনা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।