পূর্বধলায় ভুয়া সেনা অফিসার আটক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় ফিরোজ মিয়া (৩৭) নামের এক ভুয়া সেনা অফিসারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ফিরোজ মিয়া ময়মনসিংহের কোতয়ালী থানার অষ্টধার গ্রামের জবেদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার রাতে ওই প্রতারক উপজেলার শ্যামগঞ্জ বাজারে এসে একটি চায়ের স্টলে বসে নিজেকে সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে উপজেলার গোহালাকান্দা গ্রামের মজিবুর রহমান নামের এক ব্যক্তিকে বলেন,তিনি সেনাবাহিনীতে চাকরি দিতে পারেন। তখন তার ফাঁদে পড়ে মজিবুর রহমান তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলের চাকরির জন্য ফিরোজ মিয়াকে তাদের বাড়িতে নিয়ে যান।
বাড়িতে মজিবুর রহমানের ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের ছাত্র সাইদুল ইসলামের সঙ্গে ওই ব্যক্তির কথা হয়। এ সময় তার কথাবার্তায় সন্দেহ হলে সাইদুল ইসলাম রাত তিনটার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ ও শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পরদিন পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, গ্রেফতারকৃত ফিরোজ মিয়া নিজেকে সেনাবাহিনীর কর্পোরাল অফিসার পরিচয় দিয়ে চাকরি দেয়ার নামে বিভিন্ন লোকের সঙ্গে প্রতারণা করে আসছিল। গ্রেফতার ফিরোজ মিয়ার কাছ থেকে সেনাবাহিনীর ভূয়া আইডি কার্ড উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ভূক্তভোগী মজিবুর রহমান বাদী হয়ে পূর্বধলা থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।