পূর্বধলায় ভিক্ষুক পূর্নবাসন ও রোগগ্রস্থ-অসচ্ছল ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদান বিতরণ

পূর্বধলা প্রতিনিধি: পূর্বধলা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে ভিক্ষুক পূর্নবাসন ও রোগগ্রস্থ এবং অসচ্ছল ব্যাক্তিদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
সোমবার  বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি নেত্রকোণা জেলার জেলা প্রশাসক মোঃ মঈনউল ইসলাম এ অনুদান তাদের হাতে তুলে দেন।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতথি হিসাবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলার জেলা প্রশাসক মোঃ মঈনউল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা পরিষদর চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, সমাজ সেবা অধিদপ্তর নেত্রকোণা এর উপ পরিচালক মোঃ আলাল উদ্দিন, এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মতিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার প্রমুখ।
উল্লেখ্য উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মরত সরকারি কর্মচারিদের এক দিনের বেতন দিয়ে গঠনকৃত তহবিল হতে ১১ জন ভিক্ষুকের মাঝে ৩ জনকে রিক্সা, ২ জনকে ভ্যান সাথে ফেরী করে বিক্রি করার জন্য মনোয়ারী দ্রব্যদি ও নগদ অর্থ, ৩ জনকে বাজারে বসে বিক্রির জন্য মনোহারী দ্রব্যাদি ও নগদ অর্থ, ২ জনকে ৪০টি করে হাঁস ও নগদ অর্থ ও ১ জনকে ১০টি হাঁস ও বাঁশ বেতের কাজ করতে পারায় পূজি গঠনের জন্য নগদ অর্থ বিতরন করা হয়। পূর্নবাসনের আওতায় আনা ১১ জন ভিক্ষুক আর ভিক্ষাবৃত্তি করবে না বলে ওয়াদা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।